নগরীতে এক মণ গাঁজা জব্দ, গ্রেফতার এক

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২১, ১০:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


নগরীতে এক মণ গাঁজা জব্দ করেছে র‌্যাব। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে নগরীর আমচত্বর এলাকায় এ অভিযান চালায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

একটি পিকআপে ক্যারেটের ভেতর গাঁজাগুলো ছিলো। পিকআপ থেকে হেলপার মো. সবুজকে (২৯) গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পিকআপের চালক সোহাগ পালিয়েছে।

র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ধৃত আসামির দেখানো মতে সিঙ্গেল কেবিন পিকআপের পিছনের বডি থেকে ৮৬টি খালি ক্যারেটের আড়ালে অভিনব কায়দায় ৪টি ক্যারেটের মধ্যে লুকিয়ে রাখা খাকি রঙের কসটেপ দিয়ো প্যাঁচানো ২০ প্যাকেট অবৈধ মাদকদ্রব্য গাঁজা জব্দ করা হয়।

যার প্রতি প্যাকেটে ২ কেজি করে মোট ৪০ কেজি গাঁজা ছিল। যার মূল্য প্রতি কেজি ৪০ হাজার টাকা হিসাবে মোট মূল্য অনুমান ১৬ লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে অকপটে স্বীকার করে সে এবং পলাতক আসামী পরস্পর যোগসাজসে মাদকদ্রব্য গাঁজা বিশেষ কায়দায় কুমিল্লা জেলা থেকো রাজশাহী মহানগরীর অজ্ঞাতনামা ব্যক্তির নিকট বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে এসেছিল। এ নিয়ে দুজনের বিরুদ্ধে নগরীর শাহমখদুম থানায় একটি মামলা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ