নগরীতে এডেক্স গ্রুপের সেমিনার অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ২৪, ২০১৭, ১২:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


এডেক্স গ্রুপের সেমিনারে রাজশাহী চেম্বারের সভাপতি মনিরুজ্জামন মনিসহ অতিথিরা-সোনার দেশ

ইকো গ্রিন ট্রান্সফরমার ও বাংলাদেশি ইলেকট্রিক্যাল পণ্যের সম্ভাবনা নিয়ে নগরীতে ইলেকট্রিক্যাল ও পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী এডেক্স গ্রুপের একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় নগরীর নানকিং দরবার হলে এই সেমিনারের আয়োজন করা হয়। এতে রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মনিরুজ্জামান মনি, রাজশাহী সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) রেয়াজাত হোসেন রিটু, রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির জিএম এসএম মোজাম্মেল হকসহ রাজশাহী বিশ^বিদ্যালয় ও রাজশাহী প্রযুক্তি ও প্রকৌশল বিশ^বিদ্যালয়ের প্রকৌশলীসহ ব্যবসায়ীরা অংশ নেন।
সেমিনারে এডেক্স ইঞ্জিনিয়ারিং লি. এর সি.ই.ও হারুন উর রশিদ, এডেক্স গ্রুপের ডিজিএম (মার্কেটিং) শেখ ইশতিয়াক আহম্মেদ ও এডেক্স কর্পোরেশন লিমিটেডের ম্যানেজার মেহেদী আল্-মামুন, আঞ্চলিক বগুড়া কার্যালয়ের ইনচার্জ ময়নুল ইসলাম রতন, রাজশাহী সাব-কার্যালয়ের সেলস ইঞ্জিনিয়ার হেদায়েতুল রাব্বী ও মার্কেটিং অফিসার গৌতম চক্রবর্তীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সেমিনারে এডেক্সের কর্মকর্তারা জানান, ইউরোপে গ্রীন ট্রান্সফরমার রপ্তানির ক্ষেত্রে বাংলাদেশি কোম্পানিগুলোর অপার সম্ভাবনা সৃষ্টি হয়েছে। এডেক্স্র-ই প্রথম বাংলাদেশী কোম্পানি হিসাবে বর্তমানে গ্রিন ট্রান্সফরমার ইউরোপের চারটি দেশে রপ্তানি করছে। প্রতিষ্ঠানটির ডিজিএম (মার্কেটিং) শেখ ইশতিয়াক আহম্মেদ অনুষ্ঠান পরিচালনা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ