নগরীতে করোনার উপসর্গে দুইজন ও একজন শনাক্তের পর মৃত্যু

আপডেট: June 26, 2020, 10:27 pm

নিজস্ব প্রতিবেদক:


নগরীতে করোনা আক্রান্ত আরো একজনের মৃত্যু হয়েছে। নগরীর সংক্রমক ব্যাধি (আইডি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৬ জুন) সকালে তার মৃত্যু হয়। মৃত হারুন-অর-রশিদ (২৫) নওগাঁ জেলার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করছেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি জানান, শুক্রবার একজনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরো দুইজন। তাদের মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তারা করোনায় আক্রান্ত ছিলেন কী না তা নমুনা পরীক্ষা শেষে নিশ্চিত হওয়া যাবে।
তিনি আরো জানান, মৃত হারুন হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। ওই সময় তার নমুনা নিয়ে পরীক্ষা করা হয়েছিল। পজিটিভ আসার পর তাকে আইডি হাসপাতালে পাঠানো হয় সেখানে হারুণের মৃত্যু হয়েছে।

এদিকে করোনার উপসর্গ নিয়ে মৃত দুইজন নগরীর পাঠানপাড়া এলাকার বাসিন্দা বুলবুলি বেগম (৬০) ও কুমারপাড়া এলাকার বাসিন্দা কৃষ কমল দত্ত (৮৫)। কৃষ কমল পেশায় একজন আইনজীবী ছিলেন। স্থানীয় সূত্রে জানা যায়, সকালে চেয়ারে বসা অবস্থায় তার মৃত্যু হয়। পরিবার ও প্রতিবেশী মৃত দেহের কাছে যায়নি পরে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা তার মরদেহ সৎকারের ব্যবস্থা করেছে।
হাসপাতাল উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, মৃত বুলবুলির মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। সে করোনায় আক্রান্ত ছিলেন কি না! তা পরীক্ষার শেষে নিশ্চিত হওয়া যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ