আবাসিক হোটেল কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে মেয়র লিটন

আপডেট: জুলাই ৩০, ২০২১, ৯:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


করোনা প্রাদুর্ভাবের কারণে রাজশাহীতে কর্মরত ক্ষতিগ্রস্ত আবাসিক হোটেল কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) বিকেল সাড়ে ৫টায় নগর ভবনে রাজশাহী মহানগর আবাসিক হোটেল মালিক সমিতি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, করোনার এই দুঃসময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার সারাদেশে দফায় দফায় করোনা ক্ষতিগ্রস্ত মানুষকে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করছে। রাজশাহীতে সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছি। করোনা যতদিন থাকবে, এভাবেই আমরা মানুষের পাশে থাকবো। করোনাকালীন ক্ষতিগ্রস্ত আবাসিক হোটেল কর্মচারীদের পাশে দাঁড়ানোয় রাজশাহী মহানগর আবাসিক হোটেল মালিক সমিতিকে ধন্যবাদ জানাচ্ছি। এভাবে সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে গরিব ও অসহায় মানুষেরা উপকৃত হবেন। আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে এই দুর্যোগ মোকাবেলা করতে হবে।
সবাইকে করোনার টিকা গ্রহণের আহ্বান জানিয়ে রাসিক মেয়র বলেন, করোনা থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে। করোনার টিকা গ্রহণ করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আবাসিক হোটেল মালিক সমিতির সভাপতি এসএম এহসান রকেট, সাধারণ সম্পাদক খন্দকার হাসান কবির, সহ-সভাপতি ও হোটেল ডালাস ইন্টারন্যাশনাল এর স্বত্তাধিকারী আবুল বাশার মো. শহীদুল্লাহ (পলাশ) প্রমুখ।
উল্লেখ্য, ২৩৩ জন আবাসিক হোটেল কর্মচারীকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে আছে ৮ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০মিলি সয়াবিন তেল।