নগরীতে কাউন্সিলর কাপ ট্রফি প্রদান

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২০, ১২:৪৬ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


নগরীর ৫ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর কাপ ট্রফি প্রদান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে ‘মাদককে না’ এই প্রতিপাদ্য নিয়ে কাউন্সিলর কাপ মহিষবাথান ক্রিকেট লীগ এমসিএল এর ট্রফি প্রদান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে ট্রফি প্রদান করেন, রাজশাহী সিটি করপোরেশন ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত কাউন্সিলর জোন ২ রাসিক আয়েশা খাতুন নাদিরা, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, ব্রাদার্স ইউনিয়ন ক্লাব সভাপতি রফিকুল হক সেন্টু, ৫নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল প্রমুখ।
গতকাল শনিবার দুপুর তিনটা থেকে মহিষবাথান উত্তরপাড়া কলোনি মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ মাঠে গড়ায়। প্রথমে ব্যাট করতে নেমে ১২৪ রানের টার্গেট দেয় মহিষবাথান টাইটেনস্। ২০ ওভারে টানটান উত্তেজনার এ ফাইনাল ম্যাচে ইসহাকের ব্যাটিং নৈপূর্ণে ১ বল বাকি থাকতেই ১২৪ রানের লক্ষ্য পূরণ করে মহিষবাথান সাইনিং স্টার। ম্যান অব দা ফাইনাল নির্বাচিত হয় ইসহাক ও ম্যান অব দা টুর্ণামেট নির্বাচিত হয় মোহাম্মদ সাগর।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর কামরু ৫নম্বর ওয়ার্ডের যুব সমাজকে মাদক ও যেকোন প্রকার নেশা থেকে নিজেকে দূরে রাখার আহ্বান জানান। একই সাথে যুব সমাজকে যেকোন প্রকার সামাজিক বিচ্যুতিমূলক কাজ থেকে দূরে থাকতে বলেন। আয়োজিত এ ক্রিকেট টুর্ণামেন্ট যুবসমাজকে সুস্থ প্রতিযোগিতায় উৎসাহিত করবে যা আগামীতে তাদের ব্যক্তি জীবনের সফলতায় ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ