নগরীতে কালের কন্ঠের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেট: জানুয়ারি ১০, ২০১৭, ১০:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


কালের কণ্ঠ পত্রিকার সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার  সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী অফিসের নগরীর একটি কমিনিটি সেন্টারে এর আয়োজন করা হয়।
অনুষ্ঠানে অতিথির বক্তব্যে  আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, কালের কণ্ঠ পাঠক নন্দিত একটি সংবাদ মাধ্যম। তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে বদ্ধ পরিকর। কালের কন্ঠ বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। কালের কন্ঠ কখনো হরিয়ে যাবে না, কোটি মানুষের হৃয়দ থেকে। পত্রিকাটি এরই মধ্যে জনগণের মুখপাত্র হয়ে কাজ করছে।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক হবিবুর রহমান, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মামুন-উর-রশিদ কালের কণ্টের রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলাম। এসময় শুভ সংঘের রাজশাহীর কালের কণ্ঠ রাজশাহী শুভসংঘের সভাপতি আনিসুর ইসলাম, সহ-সভাপতি শফিক আজম, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান নবাব, সহ-সাধারণ সম্পাদক ঈষিতা পারভিন, সাংগঠনিক সম্পাদক অমিত হাসান, সিল্কসিটিনিউজের প্রতিবেদক তারেক মাহমুদ, মোসা. তন্দ্রা প্রমুখ। এসময় নগরীর তিনটি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাউপকরণ বিতরণ করা হয়।