নগরীতে কৃষি বিপণন আইন, বিধি এবং সংবেদনশীলতা বিষয়ক কর্মশালা

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১১:১২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশ কৃষি বিপণন অধিদফতর ও ইউএসএআইডি ফিড দ্য ফিউচার বাংলাদেশ পলিসি লিংক এগ্রিকালচারাল পলিসি অ্যাকটিভিটির সম্মিলিত আয়োজনে কৃষি বিপণন আইন, বিধি এবং নীতির সংবেদনশীলতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) কৃষি বিপণন অধিদফতরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

দুই দিনব্যাপি এই কর্মশালার সভাপতিত্ব করেন কৃষি বিপণন অধিদফতর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক শামসুর রহমান, কর্মশালায় অতিথি ছিলেন রাজশাহী উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি রোজেটি নাজনীন। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন কৃষি বিপণন অধিদফতরের সিনিয়র কৃষি বিপণন কর্মকর্তা জাহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন রাজশাহী কৃষি বিপণন অধিদফতরের সহকারি পরিচালক আফরিন হোসেন, সঞ্চলনায় ছিলেন পলিসি অ্যাকটিভিটির জ্যেষ্ঠ ব্যবস্থাপক হাসেম আলী আকাশ।

বাংলাশের বিদ্যমান কৃষি বিপণন নীতি, আইন, বিধি, ও প্রবিধান ইত্যাদি বিষয়ে বেসরকারী উদ্যোক্তা এবং গণমাধ্যম প্রতিনিধিদের সচেতনতা বৃদ্ধি ও টেকসই কৃষিভিত্তিক অর্থনৈতিক উন্নয়নকে ত্বরান্বিত করার লক্ষ্যে কৃষি বিপণন অধিদফতর এই কর্মশালা আয়োজন করে।

কর্মশালায় অংশগ্রহণকারীরা মনে করেন কৃষি বিপণন নীতিমালা বিষয়ক এই ধরনের কর্মশালা খুব বেশী প্রয়োজন। বিপণন আইন মেনে চলা ও সবাইকে উদ্বুদ্ধ করাতে সহযোগিতা করবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version