নগরীতে কোর্ট কলেজে ব্যাডমিন্ট টুর্নামেন্টের উদ্বোধন

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৬, ১২:০১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় কলেজ প্রাঙ্গনে এ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
টুর্নামেন্টের উদ্বোধন করেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ শফিকুর রহমান বাদশা। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ পারভেজ আলম ও উপাধ্যক্ষ রবিউল আলম মাসুম। সভাপতিত্ব করেন, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের অধ্যক্ষ একেএম কামরুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মিজানুর রহমান, সদস্য সচিব শরীরচর্চা শিক্ষক রফিকুল ইসলাম, সদস্য যথাক্রমে ইসলাম শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক জালাল উদ্দিন, অর্থনীতি বিভাগের প্রভাষক আখতার হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক হাবিবুর রহমান, সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক নাহিদা বেগম ও নিজাম উদ্দিন, দর্শন বিভাগের প্রভাষক কামরুন নাহার, ভুগোল বিভাগের প্রভাষক রোকসানা আকতার প্রমুখ। সঞ্চালনা করেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মিজানুর রহমান।
জাতীয় সঙ্গীত ও কোরআন তেলাওয়াতের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুর পর শিক্ষাবিদ শফিকুর রহমান বাদশাসহ অতিথিরা বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।
প্রসঙ্গত, টুর্নামেন্টেটি চারটি ইভেন্টে অনুষ্ঠিত হচ্ছে। যার মধ্যে রয়েছে, পুরুষ একক ও দ্বৈত এবং নারী একক ও দ্বৈত। টুর্নামেন্টটি আগামী ১৫ ডিসেম্বর’১৬ পর্যন্ত কলেজ প্রঙ্গনে তিনটি করে খেলা অনুষ্ঠিত হবে। আগামী ১৭ ডিসেম্বর’১৬ এ টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

শাওন

এ বিভাগের অন্যান্য সংবাদ