নগরীতে ক্যাথলীন পেস্ট্রি সপের উদ্বোধন করলেন মেয়র লিটন

আপডেট: মার্চ ১৫, ২০২১, ৯:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মহানগরীতে ক্যাথলীন পেস্ট্রি সপের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। নগরীর অলকার মোড়ে চেম্বার ভবনের দক্ষিণে সোমবার সন্ধ্যায় ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিকভাবে পেস্ট্রি সপটি উদ্বোধন করেন রাসিক মেয়র।
উদ্বোধন অনুষ্ঠানে মেয়র বলেন, রাজশাহীতে পেস্ট্রি সপসহ উন্নত মানের নানা ধরণের খাবারের ব্যবসা প্রতিষ্ঠান গড়ে উঠছে। এতে করে কর্মসংস্থানের পাশাপাশি ব্যবসায় প্রতিযোগীতার সৃষ্টি হচ্ছে। যারা খাবারের মান ও ভোক্তাদের স্বার্থকে গুরুত্ব দিবেন তারাই এই প্রতিযোগীতায় টিকে থাকতে পারবেন। এতে করে ভোক্তাদের সুবিধা হবে, পাশাপাশি ব্যবসায়ীরাও লাভবান হবেন।
ক্যাথলীন পেস্ট্রি সপের স্বত্বাধিকারী ও বিশিষ্ট ব্যবসায়ী শাহ আলম স্বপন জানান, ক্যাথলীন পেস্ট্রি সপে পেস্ট্রি ও কেক পাওয়া যাবে। খাবারের মান বজায় রাখতে বাইরে থেকে কারিগর নিয়ে আনা হয়েছে। ব্যবসা প্রতিষ্ঠানটি ভোক্তাদের স্বার্থ সবার আগে নজরে রাখবে।
উদ্বোধনকালে রাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুমিন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সুজব সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ