নগরীতে ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

আপডেট: নভেম্বর ২৫, ২০১৬, ১০:৩১ অপরাহ্ণ


ক্রীড়া প্রতিবেদক
উত্তরাঞ্চলের জনপ্রিয় টুর্নামেন্ট আসর ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট আসর শুরু হয়েছে শুক্রবার থেকে। গতকাল নগরীর রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে এই টুর্নামেন্ট আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডি, দেশ ট্রাভেলসের এজিএম মো. ওয়ালিউল হাসান তারেক ও বিশিষ্ট সমাজসেবক আব্দুল আওয়াল।
বক্তব্য পর্বে বক্তারা এই ধরনের আয়োজনকে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা জানান পাশাপাশি উত্তরাঞ্চল তথা দেশের অন্যতম ক্রিকেটের আসর আখ্যাদিয়ে ভূয়সী প্রসংশা করেন। প্রধান অতিথি ডাবলু সরকার তার বক্তব্যে বলেন রাজশাহী থেকেই এই ধরনের বড় আয়োজন করার ফলে বিভিন্ন বয়স ভিত্তিক ক্রিকেট প্রতিযোগিতায় রাজশাহী তার সাফল্য অব্যাহত রেখে চলেছে যার ধারাবহিকতায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে নতুন খেলোয়াড়েরা সুযোগ পাচ্ছে যার প্রতিদান দিচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন সহযোগিতার পাশাপাশী কখনো মাঠে নিজে উপস্থিত থেকে অথবা নিজ হাতে রান্না করে খাওনো যা অনেক নেতার কপালে জোটে না।
উদ্বোধন শেষে ইয়াং ক্রিকেটার্স ঢাকা ১১৩ রানে রাজ কমিউনিটি ক্লাবকে পরাজিত করেছে। রাজ কমিউনিটি ক্লাব টসে জয়লাভ করে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারে ইয়াং ক্রিকেটার্স ঢাকা ৪ উইকেটের বিনিময়ে ১৯৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে আনাম ৩৯ বলে ৭০ এবং আশিক ২৯ বলে ৫৩ রান করে। বিপক্ষে দলের তূর্য ৩৬ রানে ২টি রাব্বী ৩৭ রানে ১ উইকেট লাভ করে। জবাবে রাজ কমিউনিটি ক্লাব ১৪.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৮৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে নাহিদ ১৪ বরে ২৫ এবং জীবন ২১ বলে ১৮ রান সংগ্রহ করে।বিপক্ষ দলের সৌরভ ২৭ রানে ৪টি  তারেক  রানে ২টি উইকেট লাভ করে। এই ম্যাচে আম্পায়ার ছিলেন ডিভিড ও হাবিব।

এ বিভাগের অন্যান্য সংবাদ