নগরীতে খ্রিস্টানপাড়ায় এক ব্যক্তির ওপর হামলা

আপডেট: নভেম্বর ২৩, ২০১৬, ১২:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীর ডিঙ্গাডোবা খ্রিস্টানপাড়া এলাকার জর্জ নামের এক ব্যক্তির ওপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকায় তার ওপর হামলা করে কয়েকজন দুর্বৃত্ত। হামলায় গুরুতর আহত হয়ে জর্জ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
জর্জের মা ফজিলা বলেন, হামলার কারণে জর্জের শরীরের ৩০টির মতো সেলাই পড়েছে। তার অবস্থা গুরুতর। তিনি বলেন, সন্ধ্যার দিকে অপরিচিত একজন যুবক ঘরের বাইরে ডেকে নিয়ে গিয়ে কয়েকজন দুর্বৃত্ত মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এতে তার শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত তৈরি হয়েছে। আহত অবস্থ্য়া তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওই ওয়ার্ডের নার্স যার বাড়ি ডিঙ্গাডোবা এলাকায়, মেরী হেমব্রম নামের ওই্ নার্স বলেন, তার অবস্থা গুরুতর। তাকে শরীরের বিভিন্ন জায়গায় সেলাই দেয়া হয়েছে।
খ্রিস্টানপাড়ার কয়েকজন ব্যক্তি অভিযোগ করে বলেন, ভাটোপাড়া রেললাইনের ধারে বসবাসরত আকাশ নামের একজন ব্যক্তি কয়েকজন যুবকসহ ডিঙ্গাডোবায় প্রতিদিন রাতে মদ খেতে যায়। মদ খেয়ে গভীর রাতে ফেরার পথে ওই এলাকার প্রতিটি বাসায় থাকা কুকুর ঘেউ ঘেউ করে উঠলে গত মঙ্গলবার তারা খ্রিস্টানপাড়ার প্রতিটি বাড়িতে লাথি দিয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজ শুরু করে। বলে, এরপর যদি কোনো বাড়ি থেকে কুকুর ঘেউ ঘেউ করে তাহলে একজনকেও এখানে রাখা হবে না। সবাইকে খ্রিস্টানপাড়া থেকে উচ্ছেদ করা হবে। এর প্রতিবাদ জর্জ করায় তার ওপর এই হামলা হয়েছে বলে তারা জানান।
রাজপাড়া থানার এসআই এনামুল হক বলেন, ঘটনার পড়েই স্পটে গিয়েছিলাম। গিয়ে তেমন কিছু পাওয়া যায় নি। আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কারা হামলা করেছে তথ্য দেওয়া হলে তাদের বিরুদ্ধে মামলা নিয়ে পুলিশ হামলাকারীদের আটক করবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ