নগরীতে গলায় ফাঁস দিয়ে দুই বান্ধবীর আত্মহত্যা

আপডেট: নভেম্বর ১৬, ২০১৬, ১২:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীর উপকণ্ঠ সাহাপুর এলাকায় গলায় ফাঁস দিয়ে দুই বান্ধবী একসঙ্গে আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঘরের তীরের সঙ্গে তারা দুজন গলায় দুটি ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
নিহতরা হলো, সাহাপুর পশ্চিমপাড়া এলাকার নাজমুল হকের মেয়ে বন্য খাতুন (১৩) ও মুক্তার আলীর মেয়ে সম্পা খাতুন (১২)। যে ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়, ওই ঘর থেকে একটি ‘সুইসাইড নোট’ উদ্ধার করেছে পুলিশ। রাত ৮টার দিকে নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুময়ান কবির বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, বন্য ও সম্পা দুই বান্ধবী। তাদের বাড়ি পাশাপাশি। তারা দুজনই পার্শ্ববর্তী বেলঘরিয়া আবদুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। বিকেলের দিকে বন্য তার বান্ধবী সম্পার বাড়িতে যায়।
এরপর ঘরের ভেতর তারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পুলিশে খবর দেন। এরপর রাত সাড়ে ৭টার দিকে ময়নাতদন্তের জন্য লাশ দুটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।
ওসি বলেন, ‘ঘটনাস্থল থেকে একটি ‘সুইসাইড নোট’ উদ্ধার করা হয়েছে। তাতে কী লেখা আছে, তা তদন্তের স্বার্থে এখন বলা যাচ্ছে না। সুইসাইড নোটটি কার হাতের লেখা তাও নিশ্চিত হওয়া যায়নি। আমরা বিষয়টি নিয়ে অনুসন্ধান করছি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

এ বিভাগের অন্যান্য সংবাদ