নগরীতে গাঁজাসহ ৬ জন ব্যবসায়ী ও মাদকসেবী আসামি গ্রেফতার

আপডেট: মার্চ ৩, ২০২৪, ২:২৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর অভিযানে নগরীতে গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী ও ৪ জন মাদকসেবী আসামি গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, মাদক ব্যবসায়ী রতন আলী (৩৯), মৃদুল (২২), মাদকসেবী খন্দকার শাকিল হোসেন পলাশ (৪৬), শাকিল (২৪), দুলু শেখ (৬৭), রাকিব (২২)।

র‌্যাব- এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল শনিবার ( ০২ মার্চ) রাত ২২.৩০ ঘটিকায় নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডিবাগানপাড়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে গাঁজা ৫০০ গ্রাম, কলকি ২ টি, ক্যাচি ১ টি, সিসি ক্যামেরা ৪টি, মনিটর ১টি, নগদ ১,৪৭,৬৫০ টাকা উদ্ধার করেন এবং মাদক ব্যবসায়ী আসামী রতন আলী (৩৯), পিতা- হাবিব ওরফে দুলু মন্ডল, সাং-লক্ষীপুর আইডি বাগনপাড়া, মৃদুল (২২), পিতা- সাইফুল, সাং-দাসপুকুর, উভয় থানা-রাজপাড়া এবং মাদক সেবী খন্দকার শাকিল হোসেন পলাশ (৪৬), পিতা-মৃত খন্দকার সামসুল আলম, সাং-লক্ষীপুর আইডি কোয়ার্টার, শাকিল (২৪), পিতা- শাহজাহান, সাং-নতুন বিল সিমলা, দুলু শেখ (৬৭), পিতা-নকির মন্ডল, সাং-বাকীর মোড় বাগানপাড়া, সর্ব থানা-রাজপাড়া, রাকিব (২২), পিতা- আবুল কালাম আজাদ, সাং-শালবাগান, থানা-বোয়ালিয়া, গ্রেফতার করে এবং অপর ১ জন আসামী রাতের আধারে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, রতন আলী ও মৃদুল এবং পলাতক আসামী শাহিদা (৩০), পিতা-মৃত সাজ্জাদ আলী, সাং-লক্ষীপুর বাগানপাড়া (রেলওয়ে বস্তি), থানা-রাজপাড়া, নগরসহ পরস্পর যোগসাজসে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করতো। সেইসাথেনজ নিজ হেফাজতে রেখে মহানগরীর বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট বিক্রয় করে আসছে এবং ধৃত খন্দকার শাকিল হোসেন পলাশ (৪৬), শাকিল (২৪), দুলু শেখ (৬৭), রাকিব (২২) বিভিন্ন এলাকা থেকে এসে উল্লিখিত স্থানে এক-ত্রিত হয়ে মাদক সেবন করে ও নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জন-সাধারণের শান্তি বিনষ্ট বেং জন-বিরক্তি-কর আচারণ করে।

আরো জানা যায় যে, পলাতক আসামীর নিজ বসতবাড়ীর গেইটের সামনে বাঁশ দ্বারা সংযুক্ত অবস্থায় অবাধে মাদক বিক্রয়ের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর গতিবিধি উদ্ধারকৃত সিসি ক্যামেরা ও মনিটরের সাহায্যে পর্যবেক্ষণ করে থাকে। এই ঘটনায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মামলা রুজু করা রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ