নগরীতে গোদাগাড়ী সমিতির বার্ষিক বনভোজন

আপডেট: জানুয়ারি ২১, ২০১৭, ১২:১৭ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি



নগরীর পদ্মা নদীর ধারে বিজিবি সীমান্তে অবকাশ কেন্দ্রে গতকাল শুক্রবার গোদাগাড়ী সমিতি রাজশাহীর আয়োজনে দিনব্যাপি বার্ষিক বনভোজন, সংবর্ধনা প্রদান, ক্রীড়া প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গোদাগাড়ী সমিতির সভাপতি ও কাঁকনহাট পৌর মেয়র আলহাজ আব্দুল মজিদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী-তানোর আসনের সাংসদ ও গোদাগাড়ী সমিতির প্রধান উপদেষ্টা  আলহাজ ওমর ফারুক চৌধুরী।
এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী সমিতির বিশেষ উপদেষ্টা ডা. খলিলুর রহমান, সমিতির সহসভাপতি এজাজুল হক মানু, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবির, জেলা যুবলীগের সাধারণ স্মপাদক এএইচএম খালেদ ওয়াশি কেটু, প্রফেসর আব্দুল লতিফ, রাজশাহী জেলা পরিষদের সদস্য কৃষ্ণা রানী দেবী, দেওপাড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান, গোগ্রাম ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, মাটিকাটা কলেজের অধ্যক্ষ আব্দুল আওয়াল, ডাক্তার আইনুল হক, প্রফেসর আইনুল হক, রিশিকুল ইউনিয়ন আওয়াী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল রানা, কাঁকনহাট পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ সমিতির সকল সদস্য এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মেয়র উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, চলতি বছরের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হবে। তিনি বলেন, ২০১০ সালে প্রতিষ্ঠার পর হতে সমিতি বিনামূল্যে চিকিৎসাসেবা, চক্ষুশিবির, চোখের অপারেশন ও শীতবস্ত্র বিতরণসহ নানাবিধ কার্যক্রম পরিচালনা করছে।
প্রধান অতিথি সমিতির দীর্ঘায়্যু কামনা করে বলেন, নগরীতে বসবাসরত গোদাগাড়ীর মানুষের একত্রিত হওয়া এবং নিজ এলাকার জনগণের সেবা করার লক্ষ্যে তিনি এই সমিতি করার পরামর্শ প্রদান করেছিলেন। আগামীতে জনসেবা করার ধারা অব্যাহত রাখার জন্য দায়িত্বপ্রাপ্তদের আহবান জানান।
আলোচনা শেষে সাংসদ ওমর ফারুক চৌধুরী ও নির্বাচিত সদস্য এবং সমিতির কার্যকরী পরিষদের সদস্যদের সমিতির পক্ষ থেকে সংবর্ধনা ক্রেষ্ট প্রদান করা হয়। সেইসাথে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করেন ফারুক আহম্মেদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ