নগরীতে ‘গ্র্যান্ড সেলিব্রেশন-২০২২’ সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান

আপডেট: মে ২২, ২০২২, ১০:৩৭ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহীর প্রাণকেন্দ্র নগর ভবনের পাশে অবস্থিত ‘ক্রিয়েটিভ বায়োলজি’ কোচিং-এর উদ্যোগে ‘গ্র্যান্ড সেলিব্রেশন-২০২২’ সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ মে) অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে অনাড়ম্বর পরিবেশে এ সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।

‘পিঁপড়া’র সাবির্ক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন শিক্ষক উজ্জ্বল, শিক্ষক জুয়েল, শিক্ষক সঞ্জয় , শিক্ষক আজাদ। স্বাগত বক্তব্য রাখেন ‘ক্রিয়েটিভ বায়োলজি’ কোচিং-এর পরিচালক ডা. শুভ। অনুষ্ঠানে সহযোগিতা করেন শিক্ষক অনিন্দ্য ও সাদিদ।

অনুষ্ঠানে মেডিকেল এডমিশন টেস্ট-২০২২ এ চান্স প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও নবম, দশম ও এসএসসি পরীক্ষার্থীদের মাঝে দুই লাখ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এছাড়াও একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে বায়োলজি অলিম্পিয়াড আয়োজনের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা এবং শিক্ষাবৃত্তি প্রদানের ফাঁকে ফাঁকে ‘ক্রিয়েটিভ বায়োলজি’র শিক্ষার্থীরা মনমুগ্ধকর নাচ, গান, আবৃত্তি, নাটক, খবর পাঠ পরিবেশন করেন। পরে কনসার্টে গান পরিবেশন করেন ‘লায়ন্স ব্যান্ড’ এর সজল ও তার দল।

উপস্থিত অভিভাবকরা বলেন, করোনা পরবর্তী সময়ে এমন সংবর্ধনা, শিক্ষাবৃত্তি এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন শিক্ষার্থীদের কে ভালো ফলাফলে উৎসাহিত করবে। পাশাপাশি করোনার কারণে সৃষ্ট মানসিক অবসাদ দূর করে নতুন উদ্যোমে পড়াশোনাতে উৎসাহ জাগাবে।