নগরীতে চাকরির নামে প্রতারণা, আটক ৪

আপডেট: অক্টোবর ৬, ২০১৬, ১২:১৩ পূর্বাহ্ণ

Arrest-Photo-(01)
নিজস্ব প্রতিবেদক
নগরীতে ভুয়া হারবাল কোম্পানির অফিস খুলে সেখানে চাকরির নামে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে তিন নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় নগরীর উপশহর নিউমার্কেট এলাকার একটি ভাড়া বাসা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, ‘শিকদার ট্রেডার্স অ্যান্ড ঔষধালয়ের’ নামের ওই প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সুলতানা আইরিন (৩২), তার স্বামী ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শিকদার লিটন (৪১), অফিস সহকারী নগরীর বহরমপুর এলাকার ফাহমিদা প্রমি (১৯) ও দুর্গাপুরের রুলিমা খাতুন (৩০)।
নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান জানান, শিকদার-আইরিন দম্পতির বাড়ি গোপালগঞ্জে। কয়েকমাস আগে তারা রাজশাহীতে এসে শিকদার ট্রেডার্স অ্যান্ড ঔষধালয় নামে একটি হারবাল কোম্পানির  অফিস খোলেন। এ প্রতিষ্ঠানে কর্মচারি নিয়োগের নামে তারা চাকরিপ্রার্থীদের কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছিলেন। এ নিয়ে কয়েকজন ভুক্তভোগি থানায় অভিযোগ করেন। এরপরই প্রতিষ্ঠানটিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
থানায় আটক অবস্থায় ফাহমিদা প্রমি ও রুলিমা খাতুন বলেছেন, তারাও পাঁচ হাজার টাকা করে জামানত নিয়ে মঙ্গলবারই প্রতিষ্ঠানটিতে অফিস সহকারী হিসেবে যোগ দিয়েছেন। আর এ দিনই পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ