নগরীতে চ্যানেল আই ক্ষুদে গানরাজ অডিশন শুক্রবার

আপডেট: ডিসেম্বর ৪, ২০১৬, ১১:৫৮ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি



ক্ষুদে সঙ্গীতশিল্পীদের প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো ‘চ্যানেল আই ক্ষুদে গানরাজ-২০১৬’ এর রাজশাহী বিভাগের প্রাথমিক অডিশন আগামী শুক্রবার অনুষ্ঠিত হবে। নগরীর জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে এ অডিশন অনুষ্ঠিত হবে।
রাজশাহী বিভাগ থেকে যে সকল ক্ষুদে শিল্পীরা রেজিস্ট্রেশন করেছে তাদেরকে প্রাথমিক অডিশনের প্রস্তুতি নিয়ে সকাল ৯টায় অডিশন স্থানে উপস্থিত থাকার জন্য আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। তবে যারা এখনো রেজিষ্ট্রেশন করতে পারনি তারা অডিশনের দিন রেজিষ্ট্রেশন করে অডিশনে অংশগ্রহন করতে পারবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের বয়সসীমা ১২ বছরের মধ্যে। প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে ০১৭১১-৩৫৩০৩৫, ০১৭৯৮-৭৭৪৪০০ নাম্বারে যোগাযোগ করা যাবে।
প্রসঙ্গত, গত ২৯ নভেম্বর চ্যানেল আইয়ে ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ-২০১৬ পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার সম্প্রচার শুরু হয়েছে। অনুষ্ঠানটি প্রতি সোমবার ও মঙ্গলবার রাত ৮ টায় প্রচারিত হয়।
প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন, বিশিষ্ট নজরুল সংগীত শিল্পী ফেরদৌস আরা এবং ব্যান্ড তারকা এস.আই.টুটুল। উপস্থাপনা করবেন, মীম চৌধুরী। অনুষ্ঠানটির পরিকল্পনা ও পরিচালনা করছেন, ইজাজ খান স্বপন। অনুষ্ঠানটি স্পন্সর করেছেন, ডিয়ন এ্যালমন্ড চকলেট বার।