নগরীতে ছুরিকাঘাতে ভগ্নিপতিকে হত্যা

আপডেট: মার্চ ৪, ২০১৭, ১২:১৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীতে প্রকাশ্যে ছুরিকাঘাত করে রনি (২৮) নামে এক যুবক নিজের ভগ্নিপতিকে হত্যা করেছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর কাজলা কেডি ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম বিপ্লব হোসেন (২৮)। তিনি কাজলা এলাকার এরশাদ আলীর ছেলে। হামলাকারী রনির বাড়িও একই এলাকায়। তার বাবার নাম হাবিবুর রহমান। এদিকে বিপ্লবের মৃত্যুতে তার পরিবারের সদস্য এবং নিকটাত্মীয়দের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
পুলিশ ও প্রতিবেশিরা জানিয়েছেন, রনি ও বিপ্লব দুই বন্ধু ছিলেন। প্রায় ৮ বছর আগে বিপ্লব ভালোবেসে রনির ছোট বোন লিজা খাতুনকে বিয়ে করেন। কিন্তু এই বিয়ে মেনে নেননি রনি। এ নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরেই দ্বন্দ্ব চলছিল। গতকাল বিকেলে বিপ্লবের বাড়ির সামনেই রনি তাকে ছুরিকাঘাত করেন। এর ফলে মাটিতে লুটিয়ে পড়েন বিপ্লব। এরপর রনি পালিয়ে গেলে স্থানীয়রা বিপ্লবকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, বর্তমানে পুলিশ ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। নিহত বিপ্লবের মরদেহের ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে। আর হামলাকারী রনিকেও আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ