নগরীতে জাতীয় সাংবাদিক সংস্থার ত্রাণ বিতরণ

আপডেট: এপ্রিল ১১, ২০২০, ৯:৫৪ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


নগরীতে জাতীয় সাংবাদিক সংস্থা খাদ্য সামগ্রি বিতরণ করে- সোনার দেশ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক দুস্থ মানুষের মাঝে ২য় দফায় ত্রাণ বিতরণ করেছে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ। শনিবার (১১ এপ্রিল) সকালে রাজশাহী সিটি প্রেস ভবনে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, আলু, মশুর ডাল, পেঁয়াজ ও কাঁচা মরিচ। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতি’র চেয়ারম্যান দৈনিক সোনালী সংবাদ সম্পাদক মো. লিয়াকত আলী, রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার, উত্তরা প্রতিদিনের সম্পাদক ও সংস্থার সাবেক সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ বাবলু, দৈনিক সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক হাসান মিল্লাত, সংস্থার সভাপতি রফিক আলম, সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার অনতু ও হাবিবুর রহমান পাপ্পু, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি, দফতর সম্পাদক গুলবার আলি জুয়েল। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাভিশনের স্টাফ রিপোর্টার ও রাজশাহী সিটি প্রেসক্লাবের অর্থ সম্পাদক পরিতোষ চৌধুরী আদিত্য, বোয়ালিয়া মডেল অফিসার ইনচার্জ (ওসি) কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ।
এর আগে, গত মঙ্গলবার (৭ এপ্রিল) প্রথম দফায় শতাধিক দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয় এবং গত মঙ্গলবার (১ এপ্রিল) সংস্থাটির ৬০ জন সদস্যদের মাঝে মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ