নগরীতে জামায়াতের রোকন ও শিবির কর্মীসহ ৩ জন আটক

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২১, ১০:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মহানগরীতে সন্ত্রাসী কার্যক্রম সংঘটনের প্ররোচনা ও ষড়যন্ত্র করাকালে জামায়াতের রাসিক ১৬নং ওয়ার্ড ইউনিটের জামায়াতের রোকন ও শিবির কর্মীসহ ৩ জনকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে জুম মিটিং এর সরঞ্জামাদি, বিপুল পরিমান জিহাদী বই, ব্যানার, ক্যাশ রেজিস্টার, দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার হয়।
আটককৃতরা হলো, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার কয়েরদাড়া বিলপাড়া গ্রামের মৃত লালু শেখের ছেলে জামায়াতের রাসিক ১৬নং ওয়ার্ড ইউনিটের রোকন মো. রবিউল শেখ (৪০), দরগাপাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে পারভেজ (২২) ও মতিহার থানার নতুন বুথপাড়া গ্রামের সিরাজের ছেলে হাবিব (২৭)।
রাজশাহী মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (১১ সেপ্টেম্বর) ভোররাত ৪.১৫ টায় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন পিপিএিম, এসআই মো. শাহিন আকতার, এসআই ইফতেখার মোহাম্মদ আল আমিন ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানার কয়েরদাড়া গ্রামের রবিউল ইসলামের বাড়ীতে অভিযান চালিয়ে সন্ত্রাসী কার্যক্রম সংঘটনের প্ররোচনা, ষড়যন্ত্র ও জুম মিটিং করাকালে আসামী রবিউল ইসলাম (৪০), হাবিব (২৭), পারভেজ (২২) দের আটক করে। এসময় ১০/১২ জন পালিয়ে যায়। আসামীদের কাছ থেকে ট্যাব, জামায়াত ও ছাত্রশিবিরের কার্যক্রমের বিভিন্ন রেকর্ডপত্র, জিহাদি বই, ব্যানার, ক্যাশ রেজিস্টার ও দেশীয় অস্ত্রশস্ত্র সহ অন্যান্য মালামাল উদ্ধার হয়। আটককৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ