নগরীতে জাহানারা জামান স্মৃতি ২য় বিভাগ ফুটবল লিগ আজ শুরু

আপডেট: জুন ২৮, ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জাহানারা জামান ২য় বিভাগ ফুটবল লিগ আজ মঙ্গলবার (২৮ জুন) শুরু হবে।

এই লিগে ৩ গ্রুপে ১৬ ক্লাব অংশ গ্রহণ করাছে। অংশ গ্রহণকারী ক্লাবগুলো যথাক্রমে ক-গ্রুপে গোদাগাড়ী আবাহনী ফুটবল একাডেমী, আরডিএ সাহেব বাজার স্পোর্টিং ক্লাব, শহিদ জিয়াবুল স্মৃতি সংঘ, কাটাখালি ফুটবল একাডেমী, এ আর স্মৃতি সংসদ ও আনার স্মৃতি সংসদ, খ’-গ্রুপে কিশোর ফুটবল একাডেমী, বিসমিল্লাহ স্পোটিং ক্লাব, মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুন সংঘ, শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ ও আমবাগান ক্লাব, গ-গ্রুপে দিপ্তী পরিষদ, বরেন্দ্র স্পোর্টিং ক্লাব, জাহানারা জামান র্সতি সংসদ , সিটি বক্সিং ক্লাব ও তেরখাদিয়া প্রগতি সংঘ।

বিকাল ৩ টায় উদ্বোধনী দিনে কিশোর ফুটবল একাডেমী ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুন সংঘ। এই লীগের উদ্বোধন করবেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। জাহানারা জামান ২য় বিভাগ ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান মো. শামসুজ্জামান রতন রাজশাহীর ক্রীড়া প্রেমিক সংগঠক ও রাজশাহীবাসিকে খেলা দেখার জন্য অনুরোধ করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ