নগরীতে জেএসএস রাজশাহী শাখার ত্রাণ বিতরণ

আপডেট: এপ্রিল ৭, ২০২০, ১১:৪০ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


নগরীতে জেএসএস রাজশাহী শাখা ত্রাণ বিতরণ করে- সোনার দেশ

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া শতাধিক দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা। মঙ্গলবার (৭ এপ্রিল) রাজশাহী সিটি প্রেসক্লাব ভবনে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ৫ কেজি আলু, মশুর ডাল, পেঁয়াজ-কাঁচা মরিচ, কালোজিরা, সাবান, কাঁচা হলুদ ও আখের গুড়।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার, উত্তরা প্রতিদিনের সম্পাদক ও সংস্থার সাবেক সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ বাবলু, দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক ও সংস্থার সাবেক সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, সংস্থার সভাপতি রফিক আলম, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল, সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার অনতু ও হাবিবুর রহমান পাপ্পু, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি, জনকল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাদশা, দফতর সম্পাদক গুলবার আলি জুয়েল, প্রচার সম্পাদক এহসান আলী তুহিন, ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন আদনান, প্রশিক্ষণ সম্পাদক রাকিবুল হাসান রাজিব, নির্বাহী সদস্য মুস্তাফিজুর রহমান রকি ও জসিমউদ্দিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক ইনকিলাবের বিশেষ প্রতিনিধি রেজাউল করিম রাজু, বাংলাভিশনের রাজশাহী ব্যুরো প্রধান পরিতোষ চৌধুরী আদিত্য, বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ, জেলা প্রশাসক প্রতিনিধি, ডিজিএফএই প্রতিনিধি, এনএসআই প্রতিনিধি ও নগর বিশেষ শাখার প্রতিনিধি।

এ বিভাগের অন্যান্য সংবাদ