নগরীতে টি-টোয়েন্টি ক্রিকেটে রাজশাহী একাডেমির জয়

আপডেট: ডিসেম্বর ২, ২০১৬, ১১:৪১ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক



নগরীতে ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে নিজ নিজ খেলায় জয়লাভ করেছে ক্লেমন রাজশাহী ক্রিকেট একাডেমি (বি) ও লক্ষিপুর স্পোর্টিং ক্লাব জয়ী।
গতকাল বিভাগীয় মহিলা ক্রিড়া কমপ্লেক্স মাঠে টুর্নামেন্টের ২টি খেলা অনুষ্ঠিত হয়েছে। ক্লেমন রাজশাহী ক্রিকেট একাডেমি ৬২ রানে আজাদ সুপার মার্কেট দলকে পরাজিত করেছে। আজাদ সুপার মার্কেট টসে জয়লাভ করে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। ক্লেমন রাজশাহী ক্রিকেট একাডেমি নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৮১ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ  রাব্বি ৫০ বলে ৭৮ রান এবং সিয়াম ৫৫ বলে ৪০ রান সংগ্রহ করে । বিপক্ষে দলের রকি ৩১ রানে  ও তারেক ৩৫ রানে ২টি করে উইকেট লাভ করে। জবাবে আজাদ সুপার মার্কেট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ আবির ২৯ বলে ৩২ রান সাব্বির আক্কাস ৩২ বলে ৩১ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের  স্বরন ও অহিন ২০ ও ২৮ রানের বিনিময়ে ২টি করে উইকেট লাভ করে।
দ্বিতীয় খেলায় সারদা ক্রিকেট একাডেমিকে ৬ উইকেটে হারিয়েছে লক্ষিপুর স্পোর্টিং ক্লাব। সারদা ক্রিকেট একাডেমি টসে জিতে  ব্যাট করার সিদ্ধান্ত নেয়। সারদা ক্রিকেট একাডেমি নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ তুহিন ৩৮ বলে ৩৬ এবং টুটুল ১৮ বলে ২৩ রান করে। বিপক্ষ দলের শুভ ১২ রানে এবং শিউল ২৯ ৩টি করে উইকেট লাভ করে। অতিরিক্ত:৭ রান । জবাবে লক্ষিপুর স্পোর্টিং ক্লাব ১৮.২ ওভারে ৫ উইকেটে ১০৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ রাব্বি ২১ বলে ৩৮ রান এবং সজল ৩১ বলে ২৫ রান সংগ্রহ করে।  বিপক্ষ দলের টুটুল ও নোমান ১৯  ও ২৫ রানে ২টি   উইকেট লাভ করে।