নগরীতে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার

আপডেট: মার্চ ৯, ২০২৪, ৯:৪৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:নগরীর শাহমখদুম থানার পোস্টাল একাডেমী সামনে ৩৪ লক্ষ ২৭ হাজার টাকা ডাকাতি মামলার এক ওয়ারেন্টভুক্ত আসামিকে রাজপাড়া থানার লক্ষীপুর মোড় থেকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃত আসামি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার চন্ডিপুরের আবু বাক্কারের ছেলে বিপ্লব ওরফে রবাট।

ডাকাতির ঘটনা সূত্রে জানা গেছে, আসামি বিপ্লব ওরফে রবাটের বিরুদ্ধে গত ২১ আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ ভোর ৫.৩০ টায় আর.এম.পি’র শাহমখদুম থানাধীন পোস্টাল একাডেমীর সামনে মাইক্রোবাস ব্যারিকেড দিয়ে ৩৪ লক্ষ ২৭ হাজার টাকা ডাকাতি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রাজপাড়া থানায় মুলতবি ছিল। বিপ্লব ওরফে রবাটকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে পুলিশ। শুক্রবার (৮ মার্চ) রাতে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি বিপ্লব ওরফে রবাট রাজপাড়া থানার লক্ষীপুর মোড় এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মহানগর গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক মো: জাহাঙ্গীর আলম নেতৃত্বে এসআই মিঠুন সরকার ও তার টিম শুক্রবার (৮ মার্চ) রাত সাড়ে ৯ টায় অভিযান পরিচালনা করে আসামি বিপ্লব ওরফে রবাটকে লক্ষীপুর মোড় থেকে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে ডাকাতি মামলার পরোয়ানাসহ আরো দুইটি মামলা বিচারাধীন আছে। গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ