নগরীতে ডায়মন্ড ও গোল্ড জুয়েলারি মেলা শুরু

আপডেট: জানুয়ারি ২০, ২০১৭, ১২:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নারী মানেই একটু সাজসজ্জা। তারপরে আবার বিশেষ দিনে আসলে তো একটু বেশি থাকে। আর সেই সাজসজ্জা নারীকে মুগ্ধতার রূপ দেয় গহনা বা জুয়েলারি। গহনা বা জুয়েলারি পোশাকের সঙ্গে ম্যাচিং করে কিনেন নারীরা। তাই তো নিজের সাধ্যের মধ্যে পছন্দের জুয়েলারি নিয়ে বিশাল সমাহারের পসরা সাজিয়েছে এক্সক্লুসিভ ডায়মন্ড ও গোল্ড জুয়েলারি মেলা শুরু হয়েছে।
গতকাল বৃহস্পতিবার রাজশাহী চেম্বার ভবনের তৃতীয় তলায় চার দিনব্যাপি মেলাটি আয়োজন করেছে ডায়মন্ড ওয়ার্ল্ড। আর চলবে আগামী ২২ জানুয়ারি রোববার পর্যন্ত।
এবারের মেলায় ডায়মন্ড ওয়াল্ডের গোল্ড ও ডায়মন্ডের মোট ৮টি স্টল রয়েছে। যেখানে সর্বনিম্ন ৩ হাজার টাকা থেকে শুরু করে ৮০ লাখ টাকার জুয়েলারি রয়েছে। মেলা উপলক্ষে রয়েছে ডায়মন্ডের যেকোন জুয়েলারির ওপর ৩০ শতাংশ ছাড় ও  গোল জুয়েলারির ওপর মেকিং চার্জ ফ্রি। এছাড়া মেলা উপলক্ষে ডায়মন্ডের ৭ লাখ টাকার জুয়েলারি কিনলে থাকছে একটি আইফোন সেভেন ফ্রি।
মেলার দায়িত্বরত কর্মকর্তা রাকেশ মজুমদার বলেন, এবারের মেলায় গতবারের চেয়ে এক্সক্লুসিভ ডায়মন্ড ও গোল্ড জুয়েলারির বেশকিছু কালেকশন রয়েছে। বিশেষ করে বিয়ের যেসব জুয়েলারি সেসব অত্যন্ত আকর্ষণীয় যা ঢাকাতেও নেই। যা মেলা উপলক্ষে রাজশাহীতে আনা হয়েছে।
তিনি ক্রেতা বিষয়ে বলেন, আজ সকাল থেকে মেলা শুরু হয়েছে অল্প পরিসরে লোকজননের সমাগম ঘটেছে। এর মাঝে কিছু নোজপিন, এয়ারিং বিক্রী করা হয়েছে। সন্ধ্যার পর হয়তো বেশি ক্রেতা পাওয়া যাবে। এছাড়াও আগামী দিন গুলোতে ক্রেতা সংখ্যা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।
বনি বণিক নামের এক কর্মকর্তা জানান, আমাদের এখানে সর্বচ্চো ৮০ লাখ টাকা মুল্যের জুয়েলারী আছে যা ডায়মন্ডের। ডায়মন্ডের ছাড়াও বিভিন্ন দামের ডি নোজপিন, ডি লকেট, ডি রিং, ডি এয়াররিং, ডি পেনডেন্ট সেট, নেকলেস ও গোল্ডেরও নেকলেস সেট, রিং সহ বিভিন্ন ধরনের ও আকর্ষণীয় ডিজাইনের জুয়েলারী আছে এখানে।
মেলার ক্রেতা সুমাইয়া বলেন, মেলায় ডায়মন্ড ও গোল্ডের অনেক সুন্দর সুন্দর নোজপিন, রিং, এয়াররিং আছে যা বিশেষ করে ডায়মন্ডের গুলো দেথতে আনেক আকর্ষনীয়। এখন দেখে গেলাম পরে এসে পছন্দ মতো কিনবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ