নগরীতে তিনদিনের করোনা টিকা প্রদানের বিশেষ ক্যাম্পেইনে শুরু হচ্ছে ২৯ সেপ্টেম্বর

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২, ১১:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


করোনা ভাইরাস থেকে দেশের মানুষকে সুরক্ষা নিশ্চিতে সারাদেশের ন্যায় রাজশাহী মহানগরী এলাকায় কোভিড-১৯ গণটিকার বিশেষ ক্যাম্পেইন আবারো শুরু হচ্ছে। বৃহস্পতিবার (২৯ সেপেন্টম্বর) থেকে শুরু হয়ে চলবে আগামী ১ ও ২ অক্টোবর পর্যন্ত।
রাসিকের স্বাস্থ্য বিভাগ জানিয়েছে রাজশাহী মহানগরীতে ২৯ সেপ্টেম্বর, ১ ও ২ অক্টোবর করোনা টিকা প্রদান করা হবে। রাজশাহী মহানগরীর ৩০টি ওয়ার্ডে দেয়া হবে ৩৩টি কেন্দ্রে এ কার্যক্রম চলবে। এ ক্যাম্পেইনে কোভিড-১৯ ১ম, ২য় এবং তৃতীয় ডোজের টিকা প্রদান করা হবে। এখনও যারা টিকা গ্রহণ করেন নাই, তাদের এই ক্যাম্পেইনে টিকা গ্রহণ করতে অনুরোধ জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

গণটিকার বিশেষ ক্যাম্পেইনে প্রতিটি ওয়ার্ডের নির্ধারিত কেন্দ্র ছাড়াও রাজশাহী পুলিশ লাইন হাসপাতাল, ১৩নং ওয়ার্ড নগর স্বাস্থ্য কেন্দ্র, ১১নং ওয়ার্ড নগর স্বাস্থ্য কেন্দ্রে টিকা গ্রহণ করতে অনুরোধ জানানো হয়েছে। কেন্দ্রসমূহ হলো ১নং ওয়ার্ড কার্যালয়, ২নং ওয়ার্ড কার্যালয়, ৩নং ওয়ার্ড কার্যালয়, ৪নং ওয়ার্ড কার্যালয়, ৫নং ওয়ার্ড কার্যালয়, ৬নং ওয়ার্ড কার্যালয়, ৭নং ওয়ার্ড কার্যালয়, ৮নং ওয়ার্ড কার্যালয়, ৯নং ওয়ার্ড কার্যালয়, ১০নং ওয়ার্ড কার্যালয়, ১১নং ওয়ার্ড কার্যালয়, ১২নং ওয়ার্ড কার্যালয়, দড়িখরবোনা সরকার প্রাথমিক বিদ্যালয়, ১৪নং ওয়ার্ড কার্যালয়, ১৫নং ওয়ার্ড নগর স্বাস্থ্য কেন্দ্র, ১৬নং ওয়ার্ড কার্যালয়, ১৭নং ওয়ার্ড কার্যালয়, ১৮নং ওয়ার্ড কার্যালয়, ১৯নং ওয়ার্ড কার্যালয়, ২০নং ওয়ার্ড কার্যালয়, সুর্যকণা স্কুল, বিবি হিন্দু একাডেমী, ২৪নং ওয়ার্ড কার্যালয়, ২৫নং ওয়ার্ড কার্যালয়, ভদ্রা মেহেরচন্ডি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও নগর স্বাস্থ্য কেন্দ্র, বালিয়াপুকুর বিদ্যানিকেতন, ২৮নং ওয়ার্ড কার্যালয়, ডাশমারী প্রাথমিক বিদ্যালয়, ৩০নং ওয়ার্ড কার্যালয় করোনা ভ্যাকসিন প্রদান করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ