নগরীতে তিন অপহরণকারী গ্রেফতার, অপহৃত উদ্ধার

আপডেট: জুলাই ১১, ২০১৭, ১২:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীতে নারীসহ অপহরণকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে নগরীর হড়গ্রাম নতুনপাড়া বিদিরপাটাল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় অপহরণের শিকার মিনহাজুল ইসলামকে (৩৪)। মিনহাজুল নওগাঁর নিয়ামতপুর উপজেলার রশিদপাড়া এলাকার আশরাফুল ইসলামের ছেলে।
গ্রেফতারকৃতরা হলেন, নগরীর কাদিরগঞ্জ আমবাগান এলাকার রফিকুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৪০), পবার চকদর্শনপাড়ার গুল মোহাম্মদের মেয়ে ববিতা আক্তার সাথি (৩০) এবং নওগাঁর নিয়ামতপুর উপজেলার জারুলপুকুর মসজিদপাড়ার মৃত শাহজাহানের ছেলে আব্দুস ছাত্তার (৩৫)।
এ ঘটনায় গতকাল অপহৃত মিনহাজুল বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গত শনিবার সন্ধ্যায় নগরীর টি-বাঁধ এলাকা থেকে মিনহাজুল ইসলামকে ববিতা আক্তার সাথির হড়গ্রাম নতুনপাড়া বিদিরপাটাল এলাকার ভাড়া বাসায় নেন মিজানুর ও আব্দুস সাত্তার। পরে তাকে জিম্মি করেন। এসময় মুঠোফোনে মিনহাজুলের পরিবারের সঙ্গে যোগাযোগ করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে চক্রটি।
খবর পেয়ে নগর গোয়েন্দা পুলিশের একটি দল রাতে অভিযান চালিয়ে মিনহাজুলকে উদ্ধার করে। এসময় ওই বাসা থেকে গ্রেফতার করে ওই তিন জনকে। ওই অভিযানে নেতৃত্ব দেন নগর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আমিনুর রহমান।
গতকাল বিকেলে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই চক্রের অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ