নগরীতে তুচ্ছ ঘটনায় চুরিকাঘাতে আহত তিন

আপডেট: জুলাই ১৬, ২০১৭, ১২:৪৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চুরিকাঘাতে আহত হয়েছেন তিনজন। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতরা হলেন, নগরীর ডাশপুকুর এলাকার আমিনউদ্দীনের ছেলে তুহিন (১৮) এবং তার বড় দুই ভাই মো. শাহিন (২২) ও শহিদ (২৩)। এর মধ্যে তুহিন মাথায় আঘাত নিয়ে রামেকের আট নম্বর ওয়ার্ডে ভর্তি হয়েছেন। শাহিন ও শহিদের কপালে আঘাত নিয়ে দুই নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন।
আহত তুহিনের দুলাভাই সারোয়ার আলম হযরত জানান, গত শুক্রবার সকাল নয়টার দিকে তুহিন প্রাইভেট পড়ে ডাশপুকুর এলাকা থেকে বেলা ১১ টার দিকে আসছিলো। আসার সময় সনি, রুম্মন, মেহেদী, সৈকতসহ আরো কয়েকজন মিলে তাকে মারধর করে তার একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে। এসময় মোবাইল ও স্বর্ণের চেন কেড়ে নেই। পরে স্থানীয়রা তুহিনকে রামেক হাসপাতালে ভর্তি করে।
তিনি আরো জানান, এই বিষয়ে রাজপাড়া থানায় অভিযোগ করা হয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে গতকাল শনিবার বিকেলে তুহিনের বড় দুই ভাই শাহিন ও শহিদ কয়েকজন মিলে এলোপাথারি মারধরের একপর্যায়ে তাদেরকে ছুরিকাঘাত করে। তাদের দুইজনকে রামেক হাসপতালে ভর্তি করা হয়।
এবিষয়ে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ