নগরীতে দুই ব্যবসাপ্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি

আপডেট: জানুয়ারি ৩১, ২০১৭, ১২:১২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীর দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত রোববার রাতের কোন এক সময় নগরীর গৌরহাঙ্গা গ্রেটার রোড রাজশাহী সিটি করপোরেশনের নগর ভবনের পাশের শাহ মখদুম টায়ার অ্যান্ড ভালকানাইজিং শপ ও রুকু ভ্যারাইটি স্টোরে দোকান দু’টিতে এ চুরির ঘটনা ঘটেছে। এদের একটিতে চুরি হয়েছে চার লাখ সাত হাজার  ও অপরটিতে ১৩ হাজার টাকার নগদ অর্থসহ মালামাল চুরি হয়েছে। দুই ব্যবসাপ্রতিষ্ঠান মিলে প্রায় চার লাখ ২০ হাজার টাকার নগদ অর্থসহ মালামাল চুরি হয়েছে বলে জানিয়েছে দোকান মালিকরা।
শাহ মখদুম টায়ার অ্যান্ড ভালকানাইজিং শপ এর বিক্রেতা নাইমুদ্দিন জানায়, প্রতিদিনের মত রোববার রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। সকালে এসে দেখে দোকানের তালা খোলা ও ভেতরের জিনিসপত্র সব অগোছালো। দোকানে রাখা ছোট-বড় মিলে ২৫টা গাড়ির চাকার টায়ার নাই।
তিনি আরো বলেন, দোকানের ক্যাশে রাখা এক লাখ ২০ হাজার টাকা নিয়ে গেছে। এই দোকানে ৯টি বড় টায়ার রয়েছে যার প্রতিটির মূল্য ২৩ হাজার টাকা। আর বাকিগুলো ছোট টায়ার যার প্রতিটির মূল্য ৫ হাজার টাকা করে। নগদ এক লাখ ২০ হাজার টাকা মিলে চার লাখ সাত হাজার টাকার চুরি হয়।
একই এলাকার পাশের দোকান রুকু ভ্যারাইটি স্টোরে বিক্রেতা শরিফুল ইসলাম বলেন, আমি সকালে বাড়িতেই ছিলাম। সকালে আমাকে ফোন দিয়ে বলে তোমার দোকানে চুরি হয়েছে। আমি এসে দেখি দোকানের দুইটি তালা খোলা। পরে ভেতরে গিয়ে দেখি নগদ ১৩ হাজার টাকা চুরি হয়েছে। সকালে বোয়ালিয়া থানায় গিয়ে জানানো হলে পুলিশ এসে ঘটনাস্থল দেখে গেছেন।
বোয়ালিয়া থানার এসআই প্রদীপ বলেন, ঘটনার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টা দেখা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ