নগরীতে নানা আয়োজনে বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী পালিত

আপডেট: আগস্ট ৯, ২০২০, ১২:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবদেক


বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী রাজশাহীতে পালিত হয়েছে। এ উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল শনিবার সকাল ১১ টার দিকে কুমারপাড়া দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও দলীয় কার্যালয়ে বঙ্গমাতার প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। এনিয়ে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সঞ্চালনা করেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। দিবসটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন, নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মোজাফফর হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, সাবেক সহসভাপতি শাহীন আকতার রেনী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, রেজাউল ইসলাম বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাডভোকেট আসলাম সরকার, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সাবেক মহিলা সম্পাদক ইয়াসমিন রেজা ফেন্সি, সাবেক উপ-দফতর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন প্রমুখ।
নগর স্বেচ্ছাসেবক লীগ: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে কুমারপাড়া দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়েছে। পরে নগর আওয়ামী লীগের আলোচনাসভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করে। এসময় উপস্থিত ছিলেন, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল মোমিন, সাধারণ সম্পাদক জেডু সরকার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ