নগরীতে পিকআপের চাপায় যুবক নিহত

আপডেট: ডিসেম্বর ২৭, ২০১৬, ১২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীতে পিকআপ ভ্যানের চাকার নিচে পড়ে রাকিব হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে সিটিহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় শিমুল রানা (৩০) নামের আরেকজন আহত হয়েছেন। আহত রানাকে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত রাকিব হোসেন (২৫) নগরীর শাহমখদুম থানার তালপুকুর এলাকার সেকেন্দার আলীর ছেলে। আহত শিমুল রানা নগরীর মধ্য নওদাপাড়া এলাকার আবদুল আজিজের ছেলে।
রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমান উল্লাহ জানান, সিটি বাইপাস এলাকায় একটি দ্রুতগতির পিকআপ মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী রাকিব হোসেন ঘটনাস্থলেই নিহত হন। তবে ঘটনায় মোটরসাইকেল চালক শিমুল রানা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা শিমুল রানাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিকটস্থ ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
তিনি আরো বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে নিহত রাকিবের মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। তবে ট্রাক ও এর চালককে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান ওসি।