নগরীতে পিকআপ ভ্যানসহ সংঘবদ্ধ গরু চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২২, ৯:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


নগরীতে রাজশাহী আন্তঃজেলা গরু চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে দামকুড়া থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে গরু চুরির কাজে ব্যবহৃত ১ টি চাকু, প্রায় ২ কেজি দড়ি, ১ টি ত্রিপল উদ্ধার হয় এবং একটি পিকআপ ভ্যান আটক করে।

গ্রেফতারকৃতরা হলো, নগরীর কাটাখালী থানার ইমাদপুর গ্রামের ফজলুর শেখের ছেলে ফয়সাল আহম্মেদ চঞ্চল (২৪), শ্যামপুর পশ্চিমপাড়ার জাহিদ ওরফে জয়নালের ছেলে অভিযুক্ত ইব্রাহিম বাবু (১৭) এবং সামসাদীপুর গ্রামের আব্দুর রশিদ ওরফে বিশুর ছেলে রায়হান আলী (২৬)।

রাজশাহী মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (১২ ফেব্রুয়ারি) রাত দেড় টায় টহল দল নতুন কসবা এলাকা হতে গরু চুরির প্রস্তুতিকালে আসামি ফয়সাল আহম্মেদ চঞ্চল, অভিযুক্ত ইব্রাহিম বাবু ও রায়হান আলীকে আটক করেন।

জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা রাজশাহীর আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য। রাজশাহী মহানগর সহ দেশের বিভিন্ন স্থানে পিকআপে করে গরু চুরি করে থাকে। গভীর রাতে গরু চুরি করে পিকআপে তুলে রশি দ্বারা গরুর পা বেঁধে বিশেষ কৌশলে ত্রিপল দিয়ে ঢেকে গরু চুরি করে নিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীরা শাহমখদুম থানার একটি গরু চুরির ঘটনায় সন্দিগ্ধ আসামী হওয়ায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ