নগরীতে পিকনিক করে মাদকসহ চারজনকে আটক

আপডেট: মার্চ ১৩, ২০২১, ১২:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী নগরীতে পিকনিক করে মাদক বিক্রয় উৎসব চলার সময় মাদকসহ চারজনকে আটক করা হয়েছে। শুক্রবার (১২ মার্চ) রাতে পৃথক অভিযানে নগরীর মহিষবাথান উত্তরপাড়া ও হড়গ্রাম পূর্বপাড়া এলাকা থেকে মহানগর গোয়েন্দা পুলিশ আটক করে।
আটককৃতরা হলেন, কাকুলী (২০), আবুল হোসেন (৪৫), মাসুদ রানা (৩২) ও ফিরোজা বেগম (২৫)।
শনিবার (১৩ মার্চ) সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার (১২ মার্চ) রাত ৮টা ৪০মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার মহিষবাথান উত্তরপাড়া এলাকায় পিকনিক হচ্ছে সেখানে মাদক ক্রয়-বিক্রয় করছে। তারপর ডিবির টিমটি দ্রুত সেখানে অভিযান পরিচালনা করে রাজশাহী মহানগরীর কাশিয়াডঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া গ্রামের মো. আকাশ ওরফে আক্কার স্ত্রী মোসা. কাকুলী (২০) ও একই গ্রামের মৃত সালাম শেখ এর ছেলে মো. আবুল হোসেন (৪৫) কে আটক করে এবং ঘটনাস্থল হতে একজন পালিয়ে যায়। আসামিদের কাছ থেকে ৫৭ গ্রাম হেরোইন ও ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।
অন্যেিদক শুক্রবার (১২ মার্চ) রাত ১০টা ২০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টার এলাকায় অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজাসহ ০২ ব্যক্তিকে আটক করে। আটককৃত হলো নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া গ্রামের আবদুল মজিদের ছেলে মাসুদ রানা (৩২) ও তার স্ত্রী ফিরোজা বেগম (২৫)।গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ