নগরীতে পিস্তলসহ তিন যুবক গ্রেফতার

আপডেট: জুলাই ৪, ২০১৭, ১২:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


পুলিশের অভিযানে পিস্তলসহ গ্রেফতারকৃত তিন যুবক-সোনার দেশ

নগরীতে একটি বিদেশি পিস্তল এবং দুই রাউন্ড গুলিসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার সন্ধ্যা ৬টার দিকে নগরীর শাহমখদুম থানার কুলপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশের দায়ের করা অস্ত্র মামলায় গতকাল সোমবার দুপুরের দিকে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, ওই এলাকার সাইদুর রহমানের ছেলে শরীফুল ইসলাম তুষার (২৬), শাহাব উদ্দিনের ছেলে সোহাগ ইসলাম (২৮) এবং নূরু ইসলামের ছেলে আমিনুল ইসলাম (২৭)।
এ তথ্য নিশ্চিত করে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার সন্ধ্যায় কুলপাড়া উচ্চবিদ্যালয় এলাকায় ওই অভিযান চালায় পুলিশ। এসময় অস্ত্র ও গুলিসহ ওই তিনজনকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান তাদের আরেক সহযোগী।
এ ঘটনায় রাতেই থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাহবুবুজ্জামান বাদি হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় তিন জনকে গেতকাল দুপুরের দিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের পাঁচ দিনের করে রিমান্ড চাওয়া হয়েছে। মঙ্গলবার রিমান্ড শুনানি হবার কথা বলে জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ