নগরীতে পুলিশের অভিযানে আটক ৫৯

আপডেট: জানুয়ারি ৪, ২০১৭, ১১:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে দুই জন জামায়াতকর্মীসহ মোট ৫৯ জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার নগরীর চারটি থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান তাদের আটক করেন।
অভিযানে, বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ১৯ জন, মতিহার থানা ১৮ জন, শাহমখদুম থানা ২ জন ও ডিবি পুলিশ ৫ জনকে আটক করেছে। এদের মধ্যে ২০ জন ওয়ারেন্টভুক্ত আসামী, ৭ জন মাদক ব্যবসায়ী, ২ জন রাজনৈতিক ও অন্যান্য অপরাধে ৩০ জন আটক করা হয়েছে।
বোয়ালিয়া থানা পুলিশ মুরাদুল ইসলামকে (২৬) ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ  মো. তাহাসিনকে (৩২) ৩ গ্রাম হেরোইনসহ আটক করে, আবদুর রহিমকে (২২) সাড়ে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।
মতিহার থানা পুলিশ রায়হান শেখকে (৩০) এক গ্রাম হেরোইনসহ আটক করে, মোকবুল হোসেনকে (২৭) ৫০ পিস ইয়াবাসহ আটক করে, মো. জামালকে (২৭) ১৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মো. মামুনকে (৩০)  ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। এছাড়াও মতিহার থানা পুলিশ নুরুল ইসলামকে (৫০) ও মাজেদুর রহমান (৬১) নামক জামায়াত শিবির কর্মীদ্বয়কে আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।