নগরীতে পুলিশের অভিযানে শিবিরকর্মীসহ গ্রেফতার ৩৭

আপডেট: মার্চ ৭, ২০১৭, ১২:৩৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অভিযানে এক শিবির কর্মীসহ ৩৭ জনকে গ্রেফতার করা হয়েছে। নগরীর চারটি থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। রাজশাহী মহানগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গ্রেফতারকৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ১০ জন, মতিহার থানা ১০ জন, শাহ মখদুম থানা ২ জন, ডিবি পুলিশ ২ জন। এর মধ্যে ১৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৬ জনকে মাদকদ্রব্যসহ এবং এক জন রাজনৈতিক ও অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
রাজপাড়া থানা পুলিশ আবুল কালাম (৪৫) ২ গ্রাম হেরোইন ও সাধনকে (২৪) ৫ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ রনি সরকারকে (৩০) একশ গ্রাম গাঁজা, শাহমখদুম থানা পুলিশ ওয়াহীদ বিশ্বাসকে (৫০) ১০ লিটার চোলাইমদসহ গ্রেফতার করে। এছাড়াও ডিবি পুলিশ রুনা আক্তার (১৯) ১ গ্রাম হেরোইন ও রায়হান আলীকে (২০) ১৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।
মতিহার থানা পুলিশ অভিযান চালিয়ে জাহাঙ্গাীর আলম (৪৪) নামে এক শিবির কর্মীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ