নগরীতে পৃথক ঘটনায় দুজনের আত্মহত্যা

আপডেট: জুলাই ১৮, ২০২০, ৫:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


নগরীতে পৃথক ঘটনায় স্বামী ও বাবার উপর অভিমান করে দু’জন আত্মহত্যা করেছেন। এদের মধ্যে একজন গৃহবধূ এবং অন্যজন এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ এক শিক্ষার্থী।
শনিবার (১৮ জুলাই) সকালে নগরীর শাহ মখদুম থানার উত্তর নওদাপাড়া এবং রাজপাড়া থানার বহরমপুর এলাকায় পৃথক দুইটি আত্মহত্যার ঘটনা ঘটে।
আত্মহত্যাকারী দু’জন হলেন, উত্তর নওদাপাড়ার জাহিদ হাসানের স্ত্রী মারুফা আক্তার (১৯) এবং বহরমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে সাজিদ আহমেদ (১৯)। মারুফা গলায় ফাঁস দিয়ে এবং সাজিদ ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন।
নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান জানান, শুক্রবার (১৭ জুলাই) দুপুরে বাসায় গান শোনার জন্য সাজিদকে বকা দিয়েছিলেন তার শিক্ষক বাবা নুরুল ইসলাম। এ কারণে শনিবার ভোরে অভিমানে ছাদ থেকে লাফ দিয়ে সাজিদ আত্মহত্যা করেছেন। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ নিয়ে থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়।
নগরীর শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম খান জানান, পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে শনিবার সকালে গলায় ফাঁস দেন গৃহবধূ মারুফা আক্তার। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ