নগরীতে পৃথক দুর্ঘটনায় চারজনের মৃত্যু

আপডেট: July 13, 2020, 10:54 pm

নিজস্ব প্রতিবেদক:


বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিহত দুই শ্রমিক-সোনার দেশ

রাজশাহী নগরীতে পৃথক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এদের মধ্যে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। আর ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় এক শিশু নিহত ও ট্রেনের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। সবগুলো দুর্ঘটনা নগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকায় সোমবার (১৩ জুলাই) দিনের বিভিন্ন সময়ে হয়েছে।
বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিহত দুইজন হলেন, নগরীর হড়গ্রাম নতুনপাড়া মহল্লার মনসুর আলীর ছেলে মোহন (২৬) এবং একই এলাকার আরজেদের ছেলে আহমেদ (২৬)।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ জানান, সোমবার (১৩ জুলাই) বেলা সাড়ে ৩টার দিকে উত্তর গুড়িপাড়া এলাকায় নির্মাণাধীন একটি বাড়িতে কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। বাড়িটির গ্রিল বিদ্যুতায়িত হয়ে ছিল। সেটি স্পর্শ করলে দুই শ্রমিক গুরুতর আহত হন। এরপর তাদের উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ওসি বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। আর এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হবে।

এদিকে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় নিহত শিশুর নাম শাকিব (৭)। সে নগরীর হড়গ্রাম নতুনপাড়া এলাকার রেজাউল ইসলামের ছেলে। আর ট্রেনের ধাক্কায় নিহত নারীর নাম রজবা বেওয়া (৫৫)। হড়গ্রাম পশ্চিমপাড়া এলাকায় তার বাড়ি। স্বামীর নাম মৃত জয়নাল আবেদিন।
কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আলী আরিফ জানান, সোমবার দুপুরে টুলটুলিপাড়া এলাকায় রাস্তা পারাপারের সময় শিশু শাকিব গুরুতর আহত হয়। এর পর তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে সকালে হড়গ্রাম রায়পাড়া এলাকায় রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান রজবা বেওয়া। পরে তার মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হয়। ওসি জানান, এ দুটি দুর্ঘটনায় থানায় দুটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ