নগরীতে প্রায় হাজার বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক।। ট্রাক জব্দ, মামলা দায়েরের প্রস্তুতি

আপডেট: জুলাই ২, ২০১৭, ১২:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


আটককৃত তিন মাদক ব্যাবসায়ী রমজান আলী , আরিফ হোসেন ও আলাল উদ্দিন -র‌্যাব জনসংযোগ

নগরীতে প্রায় হাজার বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫, রাজশাহীর সদস্যরা। গতকাল শনিবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর শাহমখদুম থানার সিটিহাট বাইপাস এলাকার একটি ফিলিং স্টেশনে দাঁড়িয়ে থাকা এক ট্রাকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, জেলার গোদাগাড়ী উপজেলার ফোয়ারপুর গ্রামের মকসেদ আলীর ছেলে রমজান আলী (৩৫) এবং একই উপজেলার আমতলী হঠাৎপাড়া গ্রামের আবদুর রহমানের ছেলে আরিফ হোসেন (২১) ও মাসুদ আলীর ছেলে আলাল উদ্দিন (২৫)।
র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক কেবিএম মোবাশ্বের রহিমের নেতৃত্বে একটি দল এই অভিযান চালায়। পরে রাতে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ছন্দা ফিলিং স্টেশন নামের একটি তেলের পাম্পে রাখা ট্রাকে অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই ট্রাক থেকে ৯৭৪ বোতল ফেন্সিডিল ও ২২ পিস ইয়াবা জব্দ করা হয়। এসব মাদকদ্রব্য চোরাচালানের অভিযোগে ট্রাকে থাকা এই তিন ব্যক্তিকে আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে নগদ ৯ হাজার ১২০ টাকা, ৬টি মোবাইল সেট ও ৮টি সিমকার্ড জব্দ করা হয়। এছাড়া চোরাচালানের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করা হয়েছে।
র‌্যাব জানিয়েছে, এসব মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় আটক তিনজনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ