নগরীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে র‌্যালি

আপডেট: ডিসেম্বর ১৮, ২০১৬, ১১:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


নগরীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৬ উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত। গতকাল রোববার এ উপলক্ষে যান্ত্রিক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সচেতনতা প্রশিক্ষণ ও প্রস্তুতি ভূমিকম্প মোকাবেলার সর্বোত্তম উপায় এই প্রতিপাদ্য বিষয় নিয়ে সারাদেশব্যাপী এ সপ্তাহ পালিত হচ্ছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের উদ্যোগে এ র‌্যালী অনুষ্ঠিত হয়।
র‌্যালির উদ্বোদন করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের সহকারী পরিচালক আহসানুল কবির। র‌্যালীর নেতৃত্ব দেন, এ স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শরীফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, স্টেশনের ফোরম্যান ওয়ার হাউজ ইন্সপেক্টর আব্দুর রব, শহিদুল ইসলাম ও মেহফুজ তানজিল, স্টেশন অফিসার ওমর ফারুকসহ স্টেশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
ওয়াটার মিক্স টু হুইলার হুন্ডা, পানিবাহী গাড়ী, আরটি গাড়ী, ফোম ডেন্ডার, লাইট ইউনিট, দ্বিতীয়কল গাড়ী, ২টি ফোটনগাড়ী, অ্যাম্বুলেন্সসহ বিভিন্ন প্রকার ৮টি গাড়ী নিয়ে র‌্যালিটি স্টেশন থেকে শুরু হয়ে নগরীর কোর্ট, কাশিয়াডাঙ্গা, রেলস্টেশন, ভদ্রা, তালাইমারী সড়ক প্রদক্ষিণ শেষে স্টেশনে এসে র‌্যালিটি শেষ হয়। এসময় র‌্যালী থেকে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ