বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

নগরীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী দিনে হ্যাটট্রিক উৎসব

আপডেট: January 29, 2020, 12:41 am

ক্রীড়া প্রতিবেদক


রাজশাহী বিভাগীয় প্রাথমিক শিক্ষা অফিসের ব্যবস্থাপনায়, বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা শিক্ষা অফিস ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় নগরীতে শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বিভাগীয় পর্যায়ের আসর।
গতকাল মঙ্গলবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ৮টি জেলা নিয়ে শুরু হয়েছে। উদ্বোধনী দিনে বালক বিভাগে সিরাজগঞ্জ জেলা ইউনুসের হ্যাটট্রিকের সুবাদে ৮-০ গোলে জয়পুরহাট জেলাকে হারায়। বিজয়ী দলের ইউনুস ৩টি, শিমুল ২টি, রিবন ও শাকিব ১টি করে গোল করেন। বালিকা বিভাগে সিরাজগঞ্জ জেলা শিমুলের হ্যাটট্রিকের সুবাদে ৮-০ গোলে বিরাট ব্যবধানে জয়পুহাট জেলাকে হারায়। বিজয়ী দলের শিমুল ৫টি, নাহিদা ২টি ও শাহিদা ১টি গোল করেন। বিকেলে দিনের অন্য খেলায় বালক বিভাগে চাঁপাইনবাবগঞ্জ জেলা ৭-০ গোলে নওগাঁ জেলাকে হারায়। বিজয়ী দলের রিফাত ১টি, তাসতিক, গাফ্ফার ও ওহিদ ২টি করে গোল করেন। বালিকা বিভাগে আফরোজার হ্যাটট্রিকের সুবাদে চাঁপাইনবাবগঞ্জ জেলা ৫-২ গোলে নওগাঁ জেলাকে হারায়। বিজয়ী দলের আফরোজা ৪টি ও সুরভী ১টি গোল করেন।
এদিকে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বেলুন ফেস্টুন উড়িয়ে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক,উন্নয়ন ও আইসিটি) এ এন এম মইনুল ইসলাম। বিভাগীয় প্রাথমিক শিক্ষা অফিস রাজশাহীর বিভাগীয় উপপরিচালক আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ডিআইজি অফিসের পুলিশ সুপার আব্দুস সালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম।