নগরীতে বাসের নিচে অটোরিকশা নারীসহ আহত ৪

আপডেট: অক্টোবর ২২, ২০১৬, ১১:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
নগরীর সিটি বাইপাস রেলক্রসিং মোড়ে বাসের নিচে আটোরিকশা চাপা পড়ে গতকাল শনিবার সন্ধ্যায় নারীসহ চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার দেবিনগর এলাকার আকবর আলীর মেয়ে আরজুমা খাতুন লাকি (২২), বহরমপুর এলাকার শাহাবুদ্দিনের বোরহান উদ্দিন (২২) এবং অটোরিক্সা চালক কাশিয়াডাঙ্গা ধুতরাপুর এলাকার আল আমিন (৩০) এবং অপর একজনের নাম ও পনিচয় জানা যায় নি।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যা সাড়ে ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জের সোনা মসজিদ থেকে গৌড় স্পেশাল (আপন) পরিবহনের একটি বাস রাজশাহীর বাস টার্মিনালের উদ্দেশে আসছিল। এ সময় বাসটি নগরীর সিটি বাইপাস রেলক্রসিং মোড়ে পৌঁছালে ¯িপড বেকারে গতি না কমিয়ে চলন্ত অটোরিকশার উপরে তুলে দেয়। এর ফলে অটোরিকশাটি পুরোপুরে বাসের নিচে পড়ে গিয়ে অটোকিশার চার যাত্রী গুরুতর  আহত হন। এদের মধ্যে একব্যক্তি অটোরিক্সার নিচে প্রায় ১০ মিনিট চাপা পড়ে থাকে। ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। অটোরিকশাটিও দুমড়ে মুচড়ে যায়।  খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাসের নিচ থেকে অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় ওই রাস্তায় প্রায় ৩০ মিনিট রাস্তা বন্ধ হয়ে থাকে। রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় জনগণ ভোগান্তির মধ্যে পড়েন।
নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি আমানুল্লাহ বলেন, দুর্ঘটনাকবলিত বাসের নিচ থেকে অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য, গত মাসে ওই মোড়েই চল্ন্ত বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাড়ির পাশের ঘরের মধ্যে ঢুকে পড়ে। বাসের নিচে চাপা পড়ে ঘুমন্ত স্বামী স্ত্রীর মৃত্যু হয় এবং আরো ১০ জন যাত্রী আহত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ