নগরীতে ভাটাপাড়া প্রিমিয়ার ক্রিকেট লিগ শুরু

আপডেট: December 4, 2020, 9:42 pm

সংবাদ বিজ্ঞপ্তি:


নগরীতে ভাটাপাড়া প্রিমিয়ার ক্রিকেট লিগ শুরু হয়েছে। নগরীর মহিষবাথান কলোনী মাঠে লক্ষ্মীপুর ভাটাপাড়া অগ্রণী ক্রীড়া চক্রের আয়োজনে গতকাল শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে এই লিগ উদ্বোধন করা হয়। অগ্রণী ক্রীড়া চক্রের সভাপতি গোলাম সারওয়ার স্বপনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু।
অগ্রণী ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক আবুল বাশারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবক তরিকুল ইসলাম স্বপন ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম মনি। এই লিগে মোট ২০টি দল অংশগ্রহন করছে। পালপুরে মুজিব বর্ষ ক্রিকেট টুর্নামেন্ট
গোদাগাড়ীর পালপুর উচ্চ বিদ্যালয় মাঠে দুইদিন ব্যাপি মুজিব বর্ষ ক্রিকেট টুর্ণামেন্টে এসআরকে স্পোর্টস, কাউসার একাদশকে ৭ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। ব্যাট করতে নেমে নির্ধারিত ৪ ওভারে কাউসার একাদশ ৩৬ রান সংগ্রহ করে। জবাবে এসআরকে স্পোর্টস ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌঁছে যায়। র্টুর্নামেন্টে ম্যান অব দ্যা ফাইনাল হোন রিমন, ম্যান অব দ্যা ম্যাচ হোন আতিক আর বলার অব দ্যা টুর্ণামেন্ট হোন সাইদ।
দেওপাড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান আখতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার আপদের মধ্যে পুরস্কার হিসেবে ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ