নগরীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্তদের মাঝে ১২ কোটি টাকার ক্ষতিপূরণের চেক বিতরণ

আপডেট: আগস্ট ১১, ২০২২, ১১:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


নগরীতে ভূমি অধিগ্রহণের ফলে ক্ষতিগ্রস্তদের মাঝে ক্ষতিপূরণের ১২ কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩৩ জন ক্ষতিগ্রস্তদের মাঝে এই চেক বিতরণ করেন জেলা প্রশাসক আব্দুল জলিল।

চেক বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক এঁর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভূমি অধিগ্রহণ কর্মকর্তা সানজিদা সুলতানা, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক লিয়াকত আলী, দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক সানশাইন পত্রিকার সম্পাদক ইউনুস আলী ও দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

এসময় জেলা প্রশাসক আবদুল জলিল ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্তদের কাছে জানতে চান, এই চেক পেতে কোন হয়রানি হতে হয়েছে কি না। উপস্থিত চেক গ্রহীতারা জানান, কোনো ধরনের হয়রানি ছাড়াই তারা ক্ষতিপূরণের চেক পেতে যাচ্ছেন। এ জন্য কাউকে কোনো ঘুষ দিতে হয়নি। এছাড়াও কোনো হয়রানি ছাড়াই দ্রুত সময়ের মধ্যে চেক পেয়েছেন বলেন জানান তারা। উপস্থিত সকলেই জেলা প্রশাসক-এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠান নির্মাণ, বাফার গুদাম নির্মাণ ও মহানগরীর সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্পের জমি অধিগ্রহণের ৩৩ জন ক্ষতিগ্রস্তের মাঝে এই চেক বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ