নগরীতে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ১০:২১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:নগরীর মতিহার থানার ডাশমারি এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলায় ১ বছর ৪ মাস সাজা এবং ২ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামি মিঠুন (৩০) নগরীর মতিহার থানার ডাশমারি এলাকার আবু বক্করের ছেলে।

মহানগর পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে ঘটনা সূত্রে জানা যায়, আসামি মিঠুনের বিরুদ্ধে মতিহার থানায় মাদক মামলার ১ বছর ৪ মাস সাজা এবং ২ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি ছিল। মিঠুনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। রোববার (২৫ ফেব্রুয়ারি) রাতে মতিহার থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, আসামি মিঠুন তার বাড়িতে অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজে নেতৃত্বে পুলিশের একটি টিম রোববার দিবাগত রাত সোয়া ১২ টায় অভিযান পরিচালনা করে আসামি মিঠুনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, মতিহার থানার এস.আই সেলিম হোসেন গত ১৫ মার্চ ২০২২ খ্রিস্টাব্দ আসামি মিঠুনকে কাজলা চৌরাস্তা মোড় হতে ৪:৩০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করেন। এস.আই সেলিম বাদী হয়ে তার বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১টি মামলা রুজু করা হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এস.আই মো. আলী হাসান আসামি মিঠুনের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগ-পত্র পাঠান। বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি মিঠুনকে ১ বছর ৪ মাস এবং ২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন। গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ