নগরীতে যুবককে গুলি করে হত্যার চেষ্টা

আপডেট: জুলাই ১৫, ২০১৭, ১২:১৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীতে গুলি করে এক যুবককে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে নগরীর তেরোখাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত যুবকের নাম রাব্বি হোসেন (২৮)। তিনি নগরীর বহরমপুর এলাকার খুরশেদ আলীর ছেলে।
ঘটনার পর আহত রাব্বিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার বাম হাতে গুলি লেগেছে বলে জানিয়েছে হাসপাতাল পুলিশ বক্স।
রাব্বির স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে নগরীর তেরোখাদিয়া এলাকায় শহিদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামের সামনের সড়কে এই গুলির ঘটনা ঘটে। বহরমপুর হঠাৎপাড়া এলাকার বাপ্পি ও বাপ্পারাজ নামে চিহ্নিত দুই ছিনতাইকারী তার ওপর এ হামলা চালায় বলেও রাব্বির স্বজনরা পুলিশকে জানান।
হাসপাতাল পুলিশের ভাষ্য, হামলার একপর্যায়ে বাপ্পিকে লক্ষ্য করে গুলি করা হয়। এরপর অস্ত্রধারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান। তবে কি নিয়ে রাব্বির ওপর এই হামলা চালানো হয়, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
এ ব্যাপারে জানতে চাইলে নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, গুলিতে একজন আহত হওয়ার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যাচ্ছেন। বিস্তারিত তিনিও জানেন না। খোঁজখবর নিয়ে এ ব্যাপারে পরে জানানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ বিভাগের অন্যান্য সংবাদ