নগরীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মনির ৮৫ তম জন্মদিন পালন

আপডেট: ডিসেম্বর ৪, ২০২৩, ১১:৪৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৫তম জন্মদিন পালন করেছে সংগঠনের নেতৃবৃন্দ। সোমবার (৪ ডিসেম্বর) নগরীর বিভিন্ন যায়গায় জন্মদিন পালন করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজশাহী মহানগরের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি ও সাবেক সাংগঠনিক সম্পাদক মুকুল শেখের উদ্যোগে ১২টায় নগরীর দড়িখরবনা মোড়ে শেখ ফজলুল হক মনি এঁর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন , রাজশাহী মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আহ্সানুল হক পিন্টু সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগরের সকল স্তরের নেতাকর্মীবৃন্দ।

নগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহানের উদ্যোগে শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নগরীর লক্ষীপুর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর লক্ষ্মীপুর মোড়ে এই কর্মসূচি পালন করা হয়। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলার সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

রাজশাহী জেলা যুবলীগের সাবেক নেতৃবৃন্দের আয়োজনে এ সময়ে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহম্মেদ, সদস্য ফারুক হোসেন ডাবলু, যুবলীগের সাবেক সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু, আরিফুল ইসলাম রাজা, হাসান মাহমুদ ফয়সাল সজল, সাংগঠনিক-সম্পাদক মোবারক হোসেন মিলন ও সামাউল ইসলাম, সাবেক প্রচার-সম্পাদক প্রকৌশলী রফিকুজ্জামান, সাবেক সদস্য সাইদুর রহমান, মাসুদ রানা পিন্টু ও মোক্তার হোসেন, রাজশাহী মহানগর আ’লীগ নেতা হাবিবুর রহমান বাবু, মেরাজুল ইসলাম, পবা উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ-সম্পাদক মোতাহার হোসেন, কাটাখালী পৌর যুবলীগের আহ্বায়ক ইসরাফিল আওয়াল ও পবা উপজেলা যুবলীগের সদস্য মাসুদ রানা। এছাড়াও আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি-সংগঠনের অন্যন্য নেতাকর্মী উপস্থিত ছিলো।

এ বিভাগের অন্যান্য সংবাদ