নগরীতে রামেক শিবির সভাপতিসহ গ্রেফতার ৫১

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০১৭, ১২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ছাত্রশিবিরের সভাপতিসহ ৫১ জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।
এদিকে মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে নগরীর হেতেমখাঁ এলাকা থেকে ছাত্রশিবির রামেক শাখার সভাপতি শিমন হোসেনকে (২৪) গ্রেফতার করে। এছাড়াও আরো দুই শিবির কর্মীকে গ্রেফতার  করে মতিহার থানা পুলিশ। মতিহার থানার মোহনপুর এলাকা থেকে গ্রেফতারকৃত দুই শিবিরকর্মী হলেন, শরিফুল ইসলাম (২৬) ও রেজাউল করিম ওরফে কামাল (২৮)।
রাজশাহী মহানগর পুলিশের সিনিয়র সহকাাউ কমিশনার ইফতে খায়ের আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর চারটি থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ১১ জন, মতিহার থানা ১৫ জন, শাহ মখদুম থানা ৯ জন, ডিবি পুলিশ একজনকে গ্রেফতার করে।
এর মধ্যে ২০ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৭ জন মাদক ব্যবসায়ী, শিবির নেতাসহ তিন কর্মী ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে ও আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ