নগরীতে রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের ইফতার সমগ্রী বিতরণ

আপডেট: মে ৬, ২০২১, ৯:৪২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


নগরীর শ্রীরামপুর ও কোর্ট সংলগ্ন এলাকার করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে নগরীর রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে কাতার রেড ক্রিসেন্টের অর্থায়নে ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের আয়োজনে করোনা ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, কাতার রেড ক্রিসেন্ট হেড অব মিশন বাসাম খাদ্দাম ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় কার্যালয়ের সহকারী-পরিচালক মাহবুব এলাহী। এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সেক্রেটারি শফিকুজ্জামান শফিক ও সিটি ইউনিটসহ সভাপতি রেজাউল করিম রাজু, আজীবন সদস্য লিয়াকত আলী, মীর তৌফিক আলী ভাদু, সামউন ইসলামসহ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সদস্যরা।
ইফতার সামগ্রী বিতরণকালে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, কাতার রেড ক্রিসেন্ট সোসাইটি আজ বাংলাদেশের অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছে। কাতার থেকে আগত রেড ক্রিসেন্ট সোসাইটির একজন প্রতিনিধি উপস্থিত থেকে আপনাদের মাঝে এই ইফতার সামগ্রীগুলো বিতরণ করছেন। আমরা জানি, এই সামান্য উপহারে আপনাদের বেশি দিন চলার কথা না। আমরা যদি সুযোগ পাই তবে আপনাদের পাশে আবারো এসে দাঁড়াবো। করোনা ভাইরাস মোকাবেলায় আপনারা সরকারের নিদের্শ মেনে চললে হয়তো আমরা ঘুরে দাঁড়াতে পারবো ইনশাল্লাহ।
উল্লেখ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট ৩০০ পরিবারকে একটি ব্যাগে ২ কেজি খেজুর, এককেজি ডাল, ২ লিটার সোয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া, ২ কেজি ছোলা, ১ কেজি বেসন, আটশত গ্রাম সেমাই এবং এক কেজি সুজি প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ