নগরীতে রোটারি ক্লাব অব পদ্মার পরিচালকদের অভিষেক

আপডেট: জুলাই ২২, ২০১৭, ১২:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


অভিষিক্ত পরিচালকদের সঙ্গে অতিথিরা-সোনার দেশ

রোটারি ক্লাব অব পদ্মা রাজশাহীর ২০১৭-১৮ সালের নতুন পরিচালকদের ১৭তম অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে নগরীর একটি আবাসিক হোটেলের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটারিয়ান প্রফেসর ড. শামসুল আলম।
প্রধান অতিথি ছিলেন, রোটারির জেলা গভর্নর রোটারিয়ান এফএইচ আরিফ। বিশেষ অতিথির বক্তব্য  দেন,  জেলা গভর্নর নমিনি রোটারিয়ান এম খায়রুল আলম ও অতিরিক্ত জেলা ট্রেনার রোটারিয়ান টিআইএম নূরুল কবির। এছাড়াও রোটারি ক্লাব অব পদ্মা রাজশাহীর ২০১৬-১৭ এর প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. ডিএম জহুরুল ইসলাম, নবনির্বাচিত প্রেসিডেন্ট রোটারিয়ান নাজমা রহমান অনুষ্ঠানে বক্তব্য দেন। সাবেক প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. জহুরুল ইসলাম নবনির্বাচিত প্রেসিডেন্ট রোটারিয়ান নাজমা রহমানকে রোটারি  কলার হস্তান্তর করেন।
সভায় প্রধান অতিথিসহ অন্যান্য বক্তারা অসহায়, দুস্থ, এতিম, ভূমিহীন ইত্যাদি পশ্চাদপদ জনগোষ্ঠির দারিদ্র বিমোচন, শিক্ষা সহায়তা, স্বাস্থ্য, বিশুদ্ধ পানির ব্যবস্থা, স্বাস্থ্যসম্মত পয়ঃনিস্কাশন ব্যবস্থাসহ সামাজিক ও পরিবেশ উন্নয়নমূলক কার্যক্রম গ্রহণের জন্য সবার প্রতি উদাত্ত আহ্বান জানান। অনুষ্ঠানে রোটারিয়ান, তাদের পরিবার, রোটারাক্ট, ইন্টারএক্ট, আরলিএক্ট এবং শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ